1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩৮৪ বার পঠিত

মৌলভীবাজার সংবাদদাতা : বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইদহ।

রোববার ঐতিহাসিক পল্টন ময়দানে পুরুষদের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম দলকে হারিয়েছে। ম্যাচের শুরু থেকেই এগিয়ে থাকে মৌলভীবাজার। ১০-৭ পয়েন্টে এগিয়ে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধেও অগ্রগামীতা ধরে রেখে শিরোপা নিজেদের করে নেয় মৌলভীবাজারের ছেলেরা।

নারী বিভাগের ফাইনাল হট ফেবারিট নড়াইলকে ২৫-১৯ পয়েন্টে হারিয়েছে ঝিনাইদহ। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত নৈপূণ্য দেখায় ঝিনাইদহ জেলা। প্রথমার্ধে ১৪-১২ পয়েন্টে এগিয়ে ছিল ঝিনাইদহ।

আগের দিন ছেলেদের সেমিফাইনালে মৌলভীবাজার ৩৪-২৮ পয়েন্টে হারিয়েছিল কুমিল্লাকে ও মেয়েদের সোমিফাইনালে ঝিনাইদহ ৩৯-২৭ পয়েন্টে হারিয়েছিল দিনাজপুরকে।

ফাইনাল শেষে প্রধান অতিধি হিসেবে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এমপি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নেওয়াজ সোহাগ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..